মোবাইল ফোন শেল ট্যাবলেট ফ্রেম বন্ধন

 উচ্চ প্রাথমিক আনুগত্য

পানি প্রতিরোধী

চ্যালেঞ্জ
মোবাইল ফোন এবং ট্যাবলেট কম্পিউটারের মতো আধুনিক ইলেকট্রনিক পণ্যগুলির চেহারা আরও বেশি পাতলা এবং হালকা হয়ে উঠছে। এর জন্য ইলেকট্রনিক উপাদানগুলি খুব বড় হওয়া উচিত নয়। একই সময়ে, মোবাইল ফোন এবং ট্যাবলেট কম্পিউটারের সীমানাও সূক্ষ্ম হবে এবং ফিটিং ফাঁক স্বাভাবিকভাবেই পাতলা হবে। তারপর উচ্চ প্রয়োজনীয়তা এগিয়ে রাখা.

সলিউশন
DeepMaterial এর গরম-গলিত আঠালো নির্ভরযোগ্যভাবে পাতলা এবং সংকীর্ণ কাঠামোগত আঠালো বন্ধন করতে পারে। মোবাইল ফোন এবং ট্যাবলেট কম্পিউটার ফ্রেম বন্ধন প্রয়োগে, এটি 0.2 মিমি হিসাবে পাতলা আঠালো লাইন বিতরণ করতে পারে এবং একই সময়ে, এটি এমন একটি পাতলা আঠালো লাইন নিশ্চিত করতে পারে। আঠালো স্তর, বন্ড শক্তি প্রভাবিত করবে না.

ডিসপ্রোসিয়াম ডিপমেটেরিয়াল হট মেল্ট আঠালো এর সুবিধা:
1. DeepMaterial গরম-গলিত আঠালো, এক-উপাদান, প্রতিক্রিয়াশীল গরম-গলিত কাঠামোগত আঠালো, মিশ্রিত করার প্রয়োজন নেই;
2. নিম্ন আঠালো তাপমাত্রা, আঠালো স্তর আর্দ্রতা দ্রুত নিরাময়;
3. উচ্চ প্রাথমিক আনুগত্য, ছোট নিরাময় সংকোচন, এবং সহজ বন্ধন প্রক্রিয়া।
4. PUR সঙ্গে বন্ধন শেল এর ফ্রেম ভাল sealing এবং অন্তরণ আছে;
5. এটা ভাল পরিধান প্রতিরোধের, জল প্রতিরোধের, উচ্চ এবং নিম্ন তাপমাত্রা প্রতিরোধের আছে;
6. চমৎকার আবহাওয়া প্রতিরোধের, চারটি ঋতুতে তাপমাত্রা পরিবর্তন দ্বারা প্রভাবিত হয় না।

ফলাফল
ডিপমেটেরিয়াল দ্রুত এবং নমনীয় বন্ডিং সলিউশনে প্লাস্টিক, ধাতু, কাচ এবং কম্পোজিটগুলিতে ভাল আনুগত্য রয়েছে, দ্রুত নিরাময়, পাতলা আঠালো লাইন, কম খরচ, গ্রাহকদের মোবাইল ফোনের শেল প্লাস্টিকের স্ক্র্যাপ রেটকে ধাতব কাঠামোর সাথে বন্ড করতে সাহায্য করে উল্লেখযোগ্যভাবে হ্রাস করে, খরচ বাঁচায় এবং উন্নতি করে মোবাইল ফোনের গুণমান।

কেন DeepMaterial চয়ন?
আমরা আপনাকে প্রচুর পেশাদার জ্ঞান সরবরাহ করতে পারি এবং বিভিন্ন প্লাস্টিক, ধাতু ইত্যাদির জন্য আঠালো সমাধান প্রদান করতে পারি এবং গ্রাহকদের বিশেষ চাহিদা অনুযায়ী বিশেষ প্রক্রিয়ার সাথে ডিপ ম্যাটেরিয়াল আঠালো সরবরাহ করতে পারি।

ডিপমেটেরিয়ালের একটি অভিজ্ঞ প্রযুক্তিগত দল, উচ্চ-সম্পদ সরঞ্জাম উত্পাদন লাইন, কঠোর গুণমান ব্যবস্থাপনা ব্যবস্থা এবং উত্পাদিত ডিপম্যাটেরিয়াল হট মেল্ট আঠালো পণ্যগুলির মানের স্থিতিশীলতা আরও ভাল!