চৌম্বক লোহা বন্ধন

কিভাবে চুম্বক বন্ধন
চুম্বক বন্ধন যে আঠালো ধরনের বিভিন্ন আছে. প্রতিটি ধরনের বৈশিষ্ট্য এবং সুবিধা নীচে তালিকাভুক্ত করা হয়. স্থায়ী চুম্বক শক্ত ফেরোম্যাগনেটিক পদার্থ থেকে তৈরি করা হয়। চুম্বকের ধরন শক্তি, খরচ, তাপমাত্রা এবং জারা প্রতিরোধের মধ্যে পরিবর্তিত হয়। সাধারণ চুম্বকের প্রকারের মধ্যে রয়েছে নিওডিয়ামিয়াম, বিরল-আর্থ, সামারিয়াম কোবাল্ট, AINiCo এবং ফেরাইট। এই সমস্ত চুম্বক প্রকারগুলি সাধারণত প্রাপ্ত হিসাবে বন্ধন করা যেতে পারে তবে সর্বোচ্চ শক্তির জন্য বা পৃষ্ঠটি দূষিত হলে আইসোপ্রোপ্যানল দিয়ে পরিষ্কার করার পরামর্শ দেওয়া হয়।

ইপোক্সি আঠালো - এক এবং দুটি উপাদান ইপোক্সি আঠালো বিভিন্ন ধরণের চুম্বকের সাথে শক্তিশালী প্রতিরোধী বন্ধন গঠন করে। ডিপ ম্যাটেরিয়ালকে ক্লাস এইচ মোটরগুলির জন্য বিশেষ উচ্চ-তাপমাত্রার মোটর চুম্বক বন্ধন আঠালো সম্পর্কে জিজ্ঞাসা করুন।

স্ট্রাকচারাল এক্রাইলিক আঠালো - পৃষ্ঠ সক্রিয় এক্রাইলিক আঠালো প্রায়ই খুব দ্রুত সেট সময়ের কারণে উচ্চ গতির মোটর উৎপাদনের জন্য পছন্দ করা হয়। বিকল্পভাবে, একটি এক ধাপ প্রক্রিয়ার জন্য দুটি উপাদান বহিরাগত মিশ্রণ সিস্টেম উপলব্ধ।

আঠালো এক পৃষ্ঠে প্রয়োগ করা হয়, এবং সূচনাকারী অন্য পৃষ্ঠের উপর ব্রাশ বা স্প্রে করা হয়। সমাবেশ উপর, শক্তি উন্নয়ন
দ্রুত ঘটে।

সায়ানোক্রাইলেট আঠালো উচ্চ শক্তি বন্ড অফার করে যা খুব দ্রুত গঠিত হয়। আপনার উচ্চ প্রভাব শক্তি বা পোলার দ্রাবক প্রতিরোধের প্রয়োজন হলে, ইপোক্সি বা কাঠামোগত এক্রাইলিক আঠালো পছন্দ করা হবে।

চুম্বক বন্ধন জন্য DeepMaterial আঠালো
গত কয়েক বছর ধরে, আমরা আমাদের গ্রাহকদের জন্য উন্নত সরঞ্জাম সমাধান ডিজাইন, তৈরি এবং সংহত করেছি। জল-পাতলা তরল থেকে উচ্চ-সান্দ্রতা পেস্ট পর্যন্ত, ডিপমেটেরিয়াল সরঞ্জামগুলি বিভিন্ন ধরণের আঠালো, সিল্যান্ট এবং অন্যান্য শিল্প তরল যেমন অ্যাক্রিলিক্স, অ্যানেরোবিক্স, সায়ানোক্রাইলেটস এবং ইপোক্সিগুলি বিতরণ এবং নিরাময় করতে সক্ষম।

ডিপমেটেরিয়াল হল ইন্ডাস্ট্রিয়াল মাইক্রো ইলেকট্রিক মোটর ইপক্সি রজন আঠালো আঠালো সরবরাহকারী, বৈদ্যুতিক মোটরগুলিতে চুম্বকের জন্য চুম্বক বন্ধন আঠালো আঠালো সরবরাহ করে, প্লাস্টিক থেকে ধাতব রজন এবং কংক্রিটের জন্য সর্বোত্তম শক্তিশালী জলরোধী ইপোক্সি আঠালো আঠালো, ইন্ডাস্ট্রিয়াল ভিসিএম ভয়েস ইলেকট্রিক কয়েল, ইলেকট্রিক কয়েলের জন্য উপাদান epoxy আঠালো এবং sealants আঠালো নির্মাতারা

আমাদের উচ্চ-মানের ইকুইপমেন্ট সিস্টেম সলিউশনের সাথে, আমরা আমাদের গ্রাহকদের চুম্বক বন্ধনের চাহিদা পূরণ করার জন্য পরামর্শ, মেরামত, যৌথ পণ্যের উন্নয়ন, কাস্টম ডিজাইন এবং আরও অনেক কিছুতে সহায়তা করার জন্য একটি সম্পূর্ণ লাইন, ব্যাপক পরীক্ষা এবং গ্লোবাল অন-সাইট ইঞ্জিনিয়ারিং সহায়তা অফার করি।

ডিপমেটেরিয়াল বন্ডিং আঠালো যা 195-390 ডিগ্রি ফারেনহাইট (90-200C) প্রতিরোধ করার জন্য একটি পরিষেবা তাপমাত্রা রয়েছে।

আপনার বন্ধন উচ্চ তাপমাত্রা প্রতিরোধের প্রয়োজন হলে, আমাদের সাথে যোগাযোগ করুন, DeepMaterial বিশেষজ্ঞ আপনাকে একটি উপযুক্ত সমাধান দিতে হবে.